Saturday, January 25, 2014

লাইকস প্লানেটে কীভাবে দ্রুত আয় করবেন।

আপনি যদি এখনও লাইকস প্লানেটে সাইন আপ করে না থাকেন তাহলে কী করে সাইন আপ করতে হয় তা নিচের পোস্টে দেখুন।
আপনি কী জানেন আপনার নেট স্পিড যদি নূন্যতম ১৮ কেবিপিএস স্পিড এভারেজ হয় আপনি মাত্র ৩০ মিনিটের মধ্যে .১ ডলার ইনকাম করতে পারবেন। আর যদি মিনিমাম ৪ ঘন্টা আপনি শ্রম দিতে পারেন তাহলে আপনি ১ ডলার ইনকাম করতে পারবেন।
তো শুরু করা যাক কিভাবে দ্রুত ইনকাম করবেন।
সাইন আপ করার পর আপনি নিচের চিত্র অনুসরণ করুন।

দেখবেন ছবির বাম পাশে আর্নস পয়েন্টস নামে একটি অপশন আছে। সেখানে আপনি আপনার মাউস নিয়ে যান। ফেসবুক নামে একটি অপশন দেখতে পাবেন। আর্নস পয়েন্টস ক্যাটাগরিতে যে কয়েকটি অপশন আছে তন্মধ্যে ফেসবুক এর কাজ করে সবচেয়ে দ্রুত ইনকাম করা যায়।
ফেসবুক লাইক, শেয়ার, ফটো লাইক, ফলোয়িং করার জন্য প্রথমে আপনি আপনার ফেসবুক ইউজার নেইম প্রোভাইড করে একাউন্ট চিনে দিবেন। এক্ষেত্রে পারসোনাল প্রোফাইল ইউজ না করাই উত্তম। কারণ অনেক খারাপ ছবি বা ফাউল লোক থাকে যাদের লাইক বা ফলো করতে হয়। এজন্য আপনি একটি ফেক প্রোফাইল ক্রেইট করে সেই আইডি আপনি লাইকস প্লানেটে ইউজ করতে পারেন। আর যে ভাইদের ফেক প্রোফাইল আছে তাদের আর নতুন করে ক্রেইট করার পয়োজন নাই।
ফেসবুক প্রোফাইল এড করার পর যে কাজটি করবেন সেটা আপনার সময় এবং মেগাবাইট বাচাবে। সেটা হল আপনি আপনার ব্রাউজারের কন্টেন্ট সেটিংস এ গিয়ে ইমেজ লোড বন্ধ করে দিন। এটি যদি আপনি সাক্সেসফুল্লি করতে পারেন আপনি দ্রুত লাইক, শেয়ার সব করতে পারবেন। এভাবে আপনার পয়েন্ট প্রচুর পরিমানে বাড়তে থাকবে।
আপনার যখন লাইক দেওয়া শেষ হবে তখন আপনি আবার রিলোড দিবেন তাহলে আপনি আবার নতুন পেজ পাবেন। সবচেয়ে টাকা এবং পয়েন্ট পাওয়া যায় পেজ লাইক এবং ফটো লাইকে।
এখানে আপনি লাইক করবেন, পেজ শেষ হবে, আবার রিলোড দিবেন।
যখন আপনি দেখবেন আপনি মিনিমাম ৫০০ পয়েন্ট অর্জন করেছেন তখন আপনি উপরের ছবির মত আর্নস পয়েন্ট ট্যাবে গিয়ে নিচে দেখবেন ডেইলি কন্টেস্ট, সেখানে ক্লিক করে আপনি আরও বোনাস পয়েন্টস জিততে পারবেন।
আরও শত শত পয়েন্ট জিততে চাইলে আপনি একটি সিম্পল ব্লগ তৈরী করে ইংলিশে আপনি আপনার পেমেন্ট প্রুফ সহ লাইকস প্লানেটের কাজের বর্ননা দিয়ে একটি ব্লগ তৈরী করবেন। তারপর সেটা আপনি Earn per blog এ গিয়ে আপনার ব্লগের এড্রেস সাবমিট করবেন। এভাবে আপনি নূন্যতম না হলেও ৫০০ পয়েন্টস জিততে পারবেন।
[মনে রাখবেন ৫০০০ পয়েন্টেস এ ১ ডলার]
সুতারং একটু কষ্ট করলে ফ্রি ফ্রি আপনি অনেক পয়েন্টস পাবেন।
পয়েন্টস পাওয়া বা টাকা ইনকাম করার সবচেয়ে সহজ এবং মার্জিত উপায় হচ্ছে রেফারেল বাড়ানো।
কীকরে রেফারেল বাড়াবেন-
একটু পরিশ্রম করলে রেফারেল বাড়ানো অত্যন্ত সহজ। আপনি আপনার পেমেন্ট প্রুফ নিয়ে আপনার ফেসবুক ফ্রেন্ডদের দেখাবেন, যে এখানে অতি সহজে কাজ করে ডলার ইনকাম করে তাও আবার সাথে সাথে পাওয়া যায়। দেখবেন না হলেও আপনার ৩০ জন ফ্রেন্ড আপনার রেফারে জয়েন করবে এবং তাদের একটিভ থাকতে বলবেন। নিজেও একটিভ থাকবেন। কারন আপনি যদি মিনিমাম দিনে .১ ডলার ইনকাম না করেন তাহলে আপনি আপনার রেফারেল কমিশন পাবেন না।
আপনার প্রোমোশনাল লিংক নিয়ে আপনি বিভিন্ন আন্তর্জাতিক ফোরাম যেমন বটনেট, ব্ল্যাকহ্যাট, স্লাইডশেয়ার এ গিয়ে একটু ডিটেইলস দিয়ে আপনার পেমেন্ট প্রুফ সহ সাবমিট করবেন, তারপর রেজাল্ট দেখবেন। হাজারে হাজারে ইউজার আপনার নিচে সাইন আপ করেছে। আপনি যদি নূন্যতম ১০০ জন একটিভ রেফারের অধিকারী হন আপনাকে ঠেকায় কে?
কমিশন পাবেন নিচের .১+(১০০*.০৩)= ৩.১ ডলার।
কিন্তু এইটা পেতে হলে আপনাকে অবশ্যই .১ ডলার ইনকাম করতে হবে।
আপনার আরও কিছু জানার থাকলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

No comments:

Post a Comment